Best Income

Friday, October 17, 2014

My Best Rank From Dollarsincome !

Dollarsincome সারা বিস্বে ছড়িয়ে আছে !
আর এখানে আছে সব
চেয়ে বড় বড়
ওয়ার্কার ! আর এতো
বড় বড় ওয়ার্কারদের
মধ্যে আমি আছি সেরা ১০
নাম্বার রেংকে ! আমার
রেফারেল আছে ১৬০ টি !
আমার সেরা ১০ নাম্বার
রেংকে একটা স্কিন শুট
আপনাদেরকে দিলাম !
আর এই ১০ নাম্বার
রেংকে আসতে পেরেছি শুধু
মাত্র আপনাদের জন্য !
আরো বলছি শুধু আপনাদের
হেল্প পেলে হয়তো আমি
চলে আসবো সেরা
১ নাম্বার রেংকে !

#See More Info:--> PrincipaL''IT'' DevelopmenT LTD
Thanks & Welcome !
Photo: #My Best Renk !

Dollarsincome সারা বিস্বে ছড়িয়ে আছে !
আর এখানে আছে সব
চেয়ে বড় বড়
ওয়ার্কার ! আর এতো
বড় বড় ওয়ার্কারদের
মধ্যে আমি আছি সেরা ১০
নাম্বার রেংকে ! আমার
রেফারেল আছে ১৬০ টি !
আমার সেরা ১০ নাম্বার
রেংকে একটা স্কিন শুট
আপনাদেরকে দিলাম !
আর এই ১০ নাম্বার
রেংকে আসতে পেরেছি শুধু
মাত্র আপনাদের জন্য !
আরো বলছি শুধু আপনাদের
হেল্প পেলে হয়তো আমি
চলে আসবো সেরা
১ নাম্বার রেংকে !

#See More Info:--> PrincipaL''IT'' DevelopmenT LTD
Thanks & Welcome !

No comments:

See All Post